বিএনপি-জামায়াতকে নিয়ে হুশিয়ারি দিলেন নানক

সিল্কসিটি নিউজ ডেস্ক:

গণমিছিলের নামে বিএনপি-জামায়াত বিশৃঙ্খলার চেষ্টা করতে কঠোর হস্তে দমনের হুশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেছেন, আন্দোলন-সংগ্রামের নামে বিএনপি-জামায়াত যদি মানুষের জানমালের ক্ষতি করার চেষ্টা করে, তা হলে তাদের কঠোর হস্তে দমন করা হবে। এ জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকতে আহ্বান জানিয়েছেন তিনি।

শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের সঙ্গে আলাপকালে আওয়ামী লীগ নেতা নানক এসব কথা বলেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ অন্যান্য নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

রাজধানীর নয়াপল্টন থেকে মগবাজার মোড় পর্যন্ত আজ বিকালে গণমিছিল করবে বিএনপি। আড়াই কিলোমিটার দূরত্বের এই পথের বিভিন্ন স্থান থেকে গণমিছিলে যুক্ত হবেন বিএনপিসহ ১৩টি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা। এ ছাড়া এলডিপি ও জামায়াতে ইসলামী আলাদা এবং তিনটি পৃথক জোটও ছয়টি স্থান থেকে গণমিছিল করবে।

আওয়ামী লীগ আগেই ঘোষণা দিয়ে রেখেছে, বিএনপি ও সমমনারা মিছিলের নামে বিশৃঙ্খলার চেষ্টা করলে তারা দাঁড়িয়ে ললিপপ চুষবে না।

সূত্র: যুগান্তর