শুক্রবার , ২৮ জুন ২০১৯ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে হাতের কব্জি হারালেন যাত্রী

Paris
জুন ২৮, ২০১৯ ৬:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে বাসের এক যাত্রীর হাতের কব্জি কাটা পড়েছে। শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে নগরীর কাটাখালী পৌরসভার সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হাতের কব্জি কাটা পড়া যাত্রীর নাম ফিরোজ। সে রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আহত ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহত ফিরোজ বগুড়ার নন্দীগ্রামের নামোগ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নাটোর থেকে মোহাম্মদ ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে আসছিল। এসময় রাজশাহী থেকে বালুবোঝাই ট্রাক পুঠিয়ার বানেশ্বরের দিকে যাচ্ছিল। কাটাখালি পৌরসভার সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে হঠাৎ উভয়ের সংঘর্ষ ঘটে। এতে বাসে থাকা যাত্রী ফিরোজের হাতের কব্জি কাটা পড়ে। কেটে পড়ে কব্জিটি রাস্তার উপর পড়ে থাকে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, যুবকটি বগুড়া থেকে রাজশাহীতে আসছিলো। আর ট্রাকটি রাজশাহী থেকে পুঠিয়ার বানেশ্বরের দিকে যাচ্ছিলো। পথে কাটাখালীর পৌরসভার সামনে বাসটিকে চাপা দেয় ট্রাকটি। এতে বাসে থাকা ফিরোজের হাত কনুই থেকে কেটে পড়ে যায়।

ফিরোজের নানা মাওলানা নুরুল ইসলাম জানান, নিজ বাড়ি বগুড়ার নন্দীগ্রাম থেকে রাজশাহী যাচ্ছিল ফিরোজ। পথে নাটোরে তিনি (নুরুল ইসলাম) বাসে ওঠেন। বাসটির আগের সিটের জানালার পাশে ফিরোজ, আর পরের সিটে বসেছিলেন তিনি। পথে রাজশাহীর কাটাখালী পৌরসভার সামনে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে বাসের ঘষা লাগে। এতে কেটে পড়ে যায় ফিরোজের হাত। এসময় উত্তেজিত যাত্রীরা চালককে বাস থামাতে বলে। তবুও চালক বাস নিয়ে চলে আসে। এতে বাসের মধ্যে চিৎকার দিতে শুরু করেন অন্য যাত্রীরা। তিনি বলেন, বর্তমানে সে (ফিরোজ) হাসপাতালের অপারেশন থিয়েটারে আছে।

স/শা

 

 

 

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর