বাসা বদলেও রক্ষা হলো না, রাজশাহীতে মা-ছেলেকে কুপিয়ে জখম 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে মা-ছেলেকে কুপিয়ে জখম করেছে এক বখাটে। শনিবার (২১ মার্চ) মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নারীর নাম শারমিন নাহার। তাকে বাঁচাতে এলে তার ৭ বছরের শিশুটিকেও কুপিয়ে জখম করা হয়েছে। তারা এখন হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

খোঁজ নিয়ে জানা যায়, শারমিন নাহার তার শিশু সন্তানসহ মহানগরীর কোর্ট কলেজপাড়া এলাকায় চারতলা একটি বাসার নিচতলায় ভাড়া থাকতেন। আর ওই কলেজ ছাত্রের পরিবার থাকতো বাসার তৃতীয় তলায়। অভিযুক্ত রনি প্রায়ই শারমিন নাহারকে উত্ত্যক্ত করতেন। তার হাত থেকে রক্ষা পেতে শুক্রবার (২৯ মার্চ) কারা বাসা বদল করে কাশিয়াডাঙ্গা এলাকায় নতুন বাসায় চলে আসেন। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার (২১ মার্চ) সকালে বাসায় এসে শারমিনকে কুপিয়ে জখম করেন। মাকে বাঁচাতে এলে শিশুটিকেও একইভাবে কুপিয়ে জখম করা হয়েছে।

ভুক্তভোগীর স্বামী রেজাউল করিম জানান, একই বাসায় থাকার সুবাদে রনির সঙ্গে তাদের দেখা-সাক্ষাৎ হতো। সে প্রায়ই তার স্ত্রীকে উত্ত্যক্ত করতেন। নতুন বাসার ঠিকানা নিয়ে রনি বাসায় এসে হামলা চালায়।

তিনি আরও জানান, তিনি বাসার পাশেই মোড়ে চা পান করছিলেন। এরইমধ্যে খবর পান তার বাসায় হামলা হয়েছে। তিনি ছুটে গিয়ে দেখেন, ধারালো একটি অস্ত্র দিয়ে রনি তার স্ত্রী-সন্তানকে কোপাচ্ছে। তিনি রক্তাক্ত স্ত্রী-সন্তানকে উদ্ধার করতে শুরু করলে এই সুযোগে রনি পালিয়ে যায়। তাদের সারা গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। আর মাথায় রয়েছে গুরুতর জখম।

রাজশাহী মহাগরীর কাশিয়াডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মশিউর রহমান জানান, এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। হামলাকারী বখাটেকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

স/আর