বাসায় এসে ঈদ করা হলো না মমিনের

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে মমিনুর রহমান(২৪) নামের বিশ্ববিদ্যালয় পড়–য়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত মমিনুর রহমান উপজেলা গনিপুর ইউনিয়নের হাসনিপুর গ্রামের মৃত আজিজুর রহমান মাস্টারের ছেলে।

মমিনুর রহমান ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং ইলেক্টটিক্যাল বিভাগের শেষ বর্ষের ছাত্র। গ্রামের বাড়িতে সবার সাথে ঈদ করবে বলে বাড়ি আসে। ভাগ্যের নির্মম পরিহাস ঈদের আগেই সবাইকে ছেড়ে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যেতে হলো না ফেরার দেশে। মমিনুরের অকাল মৃত্যুতে পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার সকালে তাদের বাড়িতে একটি পানির পাম্প স্থাপন করতে মিস্ত্রী আসে। প্রচন্ড গরম হওয়ার কারণে মিস্ত্রীদের কাজ করতে অনেক কষ্ট হচ্ছিল। মিস্ত্রীরা যাতে আরামে ফ্যানের বাতাসে কাজ করতে পারে সে জন্য মমিনুর ফ্যান সেটিং করে দেয়ার জন্য দৌড়াদৌড়ি শুরু করে। সে সময় বিদ্যুৎ না থাকায় বিদ্যুতের মেইন সুইচ বন্ধ না করে সরাসরি ফ্যানের লাইন করতে থাকে। হঠাৎ করে সে সময় বিদ্যুৎ চলে আসে। বিদ্যুৎ আসার সাথে সাথে সেই তারে জড়িয়ে পড়ে মমিনুর। পরে পরিবারের লোকজন সেখান থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে। পরে এ্যাম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেলে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
স/শ