বাসস’র রংপুর ব্যুরো মামুনের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিনিয়র রিপোর্টার ও রংপুর ব্যুরো প্রধান মো. মামুন ইসলামের মাতা অজিফা বেগম কদেভান্নেসা আজ শনিবার ভোরে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মথুরাপুর গ্রামে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।
মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে, পাঁচ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্র জানায়, শনিবার বাদ আছর মরহুমার নিজ বাড়ীতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে তার স্বামীর কবরের পাশে সমাহিত করা হয়।
১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ চলাকালীন কদেভান্নেসা তার স্বামী মোলভী মো: রইস উদ্দিনের সহযোগিতায় মুক্তিযোদ্ধাদের জন্য নিজ বাড়ীতে সম্পূর্ণ নিজ খরচে রান্না-বান্না করে খাবার পরিবেশন করতেন।
কদেভান্নেসার মৃত্যুতে স্থানীয় নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য সলিম উদ্দিন তরফদার এবং ইসরাফিল আলম এমপি (নওগাঁ-৬) গভীর শোক প্রকাশ করেছেন। একইসাথে তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
এদিকে নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি কায়েস উদ্দিন, বর্তমান সভাপতি মো. নবির উদ্দিন, সাধারণ সম্পাদক নাসিমুল হক বুলবুল কদেভান্নেসার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
স/শা