বার্সার আরেক দুঃসংবাদ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চোটের কারণে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন বার্সেলোনার রাফিনহা ও সার্জিও রবার্তো। এই মিছিলে এবার যোগ দিলেন দলের অন্যতম ভরসা লুইস সুয়ারেজ। হাঁটুর চোটে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন উরুগুইয়ান এই স্ট্রাইকার।

লা লিগায় গত রোববার অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে বার্সেলোনার ১-১ গোলে ড্র ম্যাচের পুরোটা সময় খেলেছিলেন সুয়ারেজ। ম্যাচের পর তার হাঁটুতে সমস্যা ধরা পড়ে। কাল বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়, হাঁটুর এই চোটে আগামী দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

এ ছাড়া শনিবার অনুশীলনের সময় ঊরুতে চোট পেয়েছেন ইয়াসপার সিলিসেন।তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ডাচ এই গোলরক্ষককে।

এর আগে হাঁটুর চোটে মৌসুম শেষ হয়ে গেছে রাফিনহার। ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারের হাঁটুতে অস্ত্রোপচার করাতে হবে। হ্যামস্ট্রিংয়ের চোটে এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন রবার্তো।

আগামী দুই সপ্তাহের মধ্যে চারটি ম্যাচ খেলতে হবে বার্সাকে। গুরুত্বপূর্ণ এই সময়ে একের পর এক খেলোয়াড়ের চোট কাতালান ক্লাবটির অন্য বড় ধাক্কা হয়েই এসেছে।

এত দুঃসংবাদের মাঝে অবশ্য একটি স্বস্তির খবরও আছে বার্সার জন্য। চোট কাটিয়ে পুরোপুরি সুস্থ হয়ে ফিরেছেন ফিলিপে কুতিনহো ও ইভান রাকিটিচ।

চ্যাম্পিয়নস লিগে বুধবার বাংলাদেশ সময় রাত দুইটায় পিএসভির মুখোমুখি হবে বার্সা। আগেই শেষ ষোলো নিশ্চিত করা বার্সা এই ম্যাচ জিতলেই ‘বি’ গ্রপের চ্যাম্পিয়ন হবে। গ্রুপের আরেক ম্যাচে ইন্টার মিলান টটেনহামকে হারাতে ব্যর্থ হলে বার্সার ড্র করলেই চলবে।