বাবার জন্য দোয়া চেয়ে ইমরুলের আবেগঘন বার্তা

প্রায় এক মাস মৃত্যুর সঙ্গে লড়াই করে শেষপর্যন্ত আর পারেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ইমরুল কায়েসের বাবা মো. বানি আমিন বিশ্বাস (৬০)। গত রোববার রাতে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি।

গত ২৩ মার্চ দুপুরে নিজ গ্রামের বাড়ি থেকে শহরে যাওয়ার পথে নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন বানি আমিন বিশ্বাস। তাকে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতাল এবং পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেদিনই হেলিকপ্টারযোগে বাবাকে ঢাকায় নিয়ে আসেন ইমরুল।

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে প্রায় এক মাস মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১৯ মার্চ রাতে থেমে গেছেন বানি আমিন। পিতৃহারা হয়েছেন ইমরুল। বাবা হারিয়ে শোকবিহ্বল ইমরুল সবার কাছে তার বাবার জন্য দোয়া চেয়েছেন।

এক আবেগঘন ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘আপনারা সবাই জানেন, গতকাল (রোববার) রাত ৯টায় আব্বা আমাদের ছেড়ে চলে গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত ২৩ মার্চ তিনি ভয়াবহ দুর্ঘটনার শিকার হন এবং ২৮ দিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করেছেন। তবে মহান শক্তিমান আল্লাহ আমাদের হাতে আর কোন সুযোগ না রেখে তাকে নিজের কাছে নিয়ে গেলেন।

আমার ক্রিকেটার হওয়া এবং দেশের জন্য, দেশের মানুষের জন্য খেলতে পারার অন্যতম কারণ আমার বাবা। তিনি আমাকে সবসময় সমর্থন দিয়েছেন। দুর্ঘটনার দিন পর্যন্ত তিনি দিনে ২-৩ বার ফোন করে খোঁজখবর নিতেন আমি এবং আমার ছেলে কী করছি, কেমন আছি।

বাবার আত্মত্যাগের কোন প্রতিদানই সম্ভব হয়। দয়া করে সবাই আমার বাবার জন্য দোয়া করুন। ছেলে হিসেবে আমি বলবো, যেখান থাকো ভালো থেকো আব্বা। আল্লাহ তোমাকে মাগফিরাত দান করুন। আমিন। তোমাকে ভালোবাসি আব্বা।’

 

সুত্রঃ কালের কণ্ঠ