বাবার কফিনের সামনে হাসিমুখে মডেলের ফটোশুট!

বাবার কফিনের সামনে আঁটসাঁট পোশাকে হাসিমুখে ছবি তুলে তোপের মুখে পড়েছেন এক ইনস্টাগ্রাম মডেল। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা শুরু হওয়ার নিজের সাধের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ডিলিট করে দেন ২০ বছর বয়সী এই সোশ্যাল ইনফ্লুয়েন্সার।

বুধবার একটি আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বাসিন্দা জেইন রিভেরার বাবা গত ১১ অক্টোবর মারা যান। বাবার শেষকৃত্য অনুষ্ঠানে বাবার কফিনের সামনে আঁটসাঁট কালো ব্লেজার পরে হাসিমুখে পোজ দিয়েছেন জেইন। এ সময় তার বাবাব কফিনের ডালা খোলা ছিল।

এই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন জেইন। এরপর জেইনের পোস্টের স্ক্রিনশট নিয়ে অনেকেই তা শেয়ার করেন। নেটিজেনরা জেইনের তীব্র সমালোচনাও শুরু করেন।

এক সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ টুইটারে ওই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, এই ইনস্টাগ্রাম মডেলের বাবা মারা গেছেন। অথচ তিনি খোলা কফিনের সামনে ফটোশুট করেছেন।

আরেক নেটিজেন টুইটারে নার্সিসিস্টিক আর লোক দেখানো সংস্কৃতির সমস্যা নিয়ে কথা বলেছেন।

মানুষজন শিষ্টাচার বোধ ভুলে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আরেক নেটিজেন।

অনেকে আবার বাবার কফিনের সামনেই হাসিমুখে ছবি তোলার জন্য জেইনের সমালোচনা করেছেন।

আরেকজন শেষকৃত্যের মতো অনুষ্ঠানে জেইনের আঁটসাঁট পোশাক পড়া নিয়ে বিরূপ মন্তব্য করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হওয়ার পর জেইন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে দেন। পরে অবশ্য এনবিসি নিউজকে এভাবে ছবি তোলার পক্ষে সাফাই গেয়েছেন জেইন। জেইনের মতে তার বাবা বেঁচে থাকতে তাকে এভাবে দেখে খুশি হতেন।

 

সূত্রঃ যুগান্তর