বাদশাকে সঙ্গে নিয়ে উন্নত রাজশাহী গড়ার অঙ্গীকার মেয়র লিটনের

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, সারাদেশের মানুষ নৌকার প্রতি আস্থা রেখেছেন, জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের নিরঙ্কুশ বিজয় হয়েছে। বিপুল ভোটে নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। রাজশাহী সদর আসনে ফজলে হোসেন বাদশা ভাই বিজয়ী হয়েছেন। এখন আমার রাজশাহীর উন্নয়ন কাজ করা সহজ হবে। আমি ও বাদশা ভাই মিলে উন্নত রাজশাহী গড়বো এবং নির্বাচনী প্রতিশ্রুতিগুলো একে একে বাস্তাবায়ন করবো।

আজ সোমবার সন্ধ্যায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি ফজলে হোসেন বাদশাকে এমপি নির্বাচিত করায় ১৪ দল ও মহাজোটের নেতাকর্মী এবং রাজশাহীবাসীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় রাজশাহী-২ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, নির্বাচনের দিন অনেক অপচেষ্টা ও ষড়যন্ত্র করেছিল জামায়াত-বিএনপি। কিন্তু তাদের কোনো অপচেষ্টা সফল হয়নি। মানুষ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে। আমি ও লিটন ভাই একসাথে আছি, আগামীতেও একইভাবে দুইভাই একসাথে রাজশাহীর উন্নয়ন করে যাব।

সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মোহাম্মদ আলী কামাল, নিঘাত পারভীন, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, মহানগর ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সাধারণ সম্পাদক দেবাশীষ কুমার দেবুসহ মহানগর আওয়ামী লীগ, ১৪ দল ও মহাজোটের নেতৃবৃন্দ।

সভার শুরুতে নবনির্বাচিত সাংসদ ফজলে হোসেন বাদশাকে ফুলেল শুভেচ্ছা জানান মহানগর স্বেচ্ছাসেবক লীগ, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও মহানগর তাঁতীলীগ। শেষে মেয়র খায়রুজ্জামান লিটন ও সাংসদ ফজলে হোসেন বাদশা একে অপরকে মিষ্টিমুখ করান। পরে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

স/শা