বাঙালি জাতির পথ প্রদর্শক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান: এমপি দারা

নিজস্ব প্রতিবেদক:
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর ইতিহাসের পাতায় স্মরণীয় হয়ে রয়েছেন। বাঙালি জাতির পথ প্রদর্শক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি তাঁর জীবদ্দশায় অসহায় মেহনতী মানুষের কল্যাণে কাজ করে গেছেন। বাঙালি জাতির মণিকোঠায় বঙ্গবন্ধু স্থান পেয়েছে। জাতির পিতার অসমাপ্ত আত্মজীবনী পাঠ করা আবশ্যক। কারণ একজন মানুষ এই বইটি পড়লে নিজেকে সমৃদ্ধ হবেন। এই বইটি জাতীয় পাঠ্যক্রমে অর্নভুক্ত করার আহবান জানান তিনি।

 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনাসভা ও কেক কাটার আয়োজন করে পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ। পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শরীফের সভাপতিত্বে বক্তব্যে রাজশাহী-৫(পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ দারা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, সদস্য জিএম হীরা বাচ্চু, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক অ্যাড. আব্দুস সামাদ, পুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল, পুঠিয়া উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি প্রভাষক কামরুল ইসলাম মিঠু জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, পুঠিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক শরিফুল হক, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন রুবেল প্রমুখ।

 

এদিকে পুঠিয়া ও দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৯৮তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

স/শ