বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর অক্সিজেন কন্সেন্ট্রেটর প্রদান

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি ৪টি অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন প্রদান করেছেন। মঙ্গলবার (৬ জুলাই) উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁর কার্যালয়ে আ.লীগের দলীয় নেতার মাধ্যমে গ্রহণ করে এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান, উপজেলা প্রকৌশলী রতন ফৌজদার, উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা মুক্তার হোসেন, ওসি নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের ভাপরপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান সোহাগ প্রমুখ।

এ বিষয়ে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল জানান, করোনা রোগীদের জীবন বাঁচাতে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ আশেপাশের কয়েকটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর প্রদান করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজ মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানের সহযোগিতায় ২৫টি এবং তার বন্ধু নাজিম উদ্দিনের জনকল্যাণমুখী পান্ডুগড়-হাসিনা ফাউন্ডেশনের সহযোগিতায় ১৫টি অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন প্রদান করা হয়। এর আগে তিনি অক্রিমিটার ও অক্রিজেন সিলিন্ডার প্রদান করেন।