শনিবার , ১০ ডিসেম্বর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘা প্রেসক্লাবের সাবেক সভাপতি আলী মুহ: হাশেমের স্মরণ সভা অনুষ্ঠিত

Paris
ডিসেম্বর ১০, ২০১৬ ৯:৪৫ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও অধ্যাপক আলী মুহম্মদ হাশেম এর স্বরণে এক স্বরণসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল থেকে বাদ এশা পর্যন্ত উপজেলার শাহদৌলা ডিগ্রী কলেজ মাঠে এই স্বরণ সভা অনুষ্ঠিত হয়।
বাঘা প্রেস ক্লাবের আয়োজনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাব সভাপতি আব্দুল লতিফ মিঞা।

 

প্রেস ক্লাব সাধারণ সম্পাদক নুরুজ্জামান ও প্রভাষক আবদুল হানিফ মিঞার পরিচালনায় স্বরণ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিক্ষক আশরাফুল ইসলাম বাবুল, শাহদৌলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমজাদ হোসেন নবাব, দৈনিক প্রথম আলোর রাজশাহী নিজস্ব প্রতিবেদক অধ্যাপক আবুল কালাম মুহাম্মদ আজাদ, বাঘা পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড আব্দুল খালেক সরকার, বাঘা মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অবসারপ্রাপ্ত অধ্যক্ষ এনামুল হাসান ঝন্টু, বাঘা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল গফুর মিঞা, অধ্যাপক নুরউদ্দীন, আওয়ামীলীগ নেতা ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আজিজুল আলম, উপজেলা ওয়ার্কাস পার্টির সভাপতি ফরজ আলী, অধ্যাপক দীপা খাতুন, চেয়ারম্যান রফিকুল ইসলাম, শফিকুর রহমান শফিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান রিন্টু প্রমূখ।

 
স্বরণ সভায় উপস্থিত বক্তারা প্রয়াত আলী মুহম্মদ হাশেমের কর্ম জীবনের স্মৃতি তুলে ধরে মূল্যবান বক্তব্য উপস্থাপন করা হয়। আলী মুহম্মদ হাশেম বাঘা প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাক পত্রিকার সাবেক উপজেলা সংবাদদাতা ছিলেন। তিনি বিশিষ্ট কবি, সাহিত্যিক ও উপজেলা সদরে অবস্থিত শাহদৌলা ডিগ্রী কলেজের বাংলা বিভাগের অধ্যাপক ছিলেন। এছাড়াও তাঁর লিখা বই থেকে কবিতা আবৃতি করেন মনিগ্রাম সুর তরঙ্গ বিদ্যা নিকেতনের পরিচালক ডাক্তার নূরুজ্জামান ভান্ডারী ও শিক্ষক রফিজ উদ্দীন।

 

শেষে আলী মুহম্মদ হাশেমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন বাঘা শাহী মসজিদের পেস ইমাম আশরাফুল ইসলাম।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর