বাঘা পৌর নির্বাচন : ৮ মেয়রসহ ৬১ প্রার্থীর মনোনয়ন দাখিল

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল বৃহস্পতিবার (১ ডিসেম্বর)। আগামী ২৯ ডিসেম্বর নির্বাচনে মেয়র পদে ৮ জন, সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৪০ জন ও সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১৩ জনসহ মোট ৬১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। নিজ নিজ সমর্থিতদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা এই মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মেয়র পদে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাহিনুর রহমান পিন্টু, স্বতন্ত্র হিসেবে জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক মেয়র আক্কাছ আলী, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক আবদুল নুহু সরকার, বাঘা পৌর বিএনপির সভাপতি কামাল হোসেন ও সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম তফি, বর্তমান মেয়র আবদুর রাজ্জাক, বাঘা পৌর জামায়াতের আমির অধ্যাপক সাইফুল ইসলাম, ইসরাফিল হোসেন।

বাঘা পৌরসভার ভোট গ্রহণ ২৯ ডিসেম্বর, যাচাই-বাছাই ৩ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১০ ডিসেম্বর। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে। মোট ভোটার সংখ্যা ৩১ হাজার ৬৩৬। এরমধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৮০০ ও নারী ভোটার ১৫ হাজার ৮৩৬।

জি/আর