বাঘায় ৮৭৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক 


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় ৮৭৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছেন র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চন্ডিপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাংলাবাজার এলাকার হাশেম সরকারের ছেলে শাহাবউদ্দিন সরকার (৪০) ও মৃত মজিবর রহমানের ছেলে মইনুল হক (৪৫)।

র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, র‌্যাব-৫ এর সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল বৃহস্পতিবার বিকালে গোপন তথ্যের ভিত্তিতে বাঘা উপজেলার চন্ডিপুর বাজার এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন দুইজনকে আটক করা হয়েছে। এ সময় ৮৭৬ পিচ ইয়াবা ট্যাবলেট, দুইটি মোবাইল এবং তিনটি সীমকার্ড জব্দ করেন। দীর্ঘদিন থেকে তারা আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, আটক দু’জনের নামে র‌্যাবের পক্ষ থেকে বৃহস্পতিবার রাতে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে করা হয়েছে।

এস/আই