বাঘায় ৩ দিন ব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষন শুরু

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় তিনদিন ব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষনের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের আয়োজনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার হলরুমে এই প্রশিক্ষনের উদ্বোধন করা হয়। প্রশিক্ষনে বাঘা, চারঘাট, লালপুর ও বাগাতিপাড়া উপজেলার ৩৫ জন স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকরা অংশ গ্রহণ করেন। আগামী ২৭ জানুয়ারী সার্টিফিকেট প্রদানের মাধ্যমে এই প্রশিক্ষণ শেষ হবে।
বাঘা প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞার সভাপতিত্বে ও সাংবাদিক গোলাম তোফাজ্জল কবীর মিলনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সিরাজুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. প্রদীপ কুমার পান্ডে, দৈনিক প্রথম আলোর রাজশাহী নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মুহম্মদ আজাদ, পিআইবি’র সমন্বয়কারী রিপোর্টার জিলহাজ উদ্দীন নিপুন।

 

প্রশিক্ষক হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের চেয়ারম্যান ড. প্রদীপ কুমার পান্ডে।
আয়োজিত প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন বাঘা উপজেলা সাংবাদিক আব্দুল লতিফ মিঞা, নুরুজ্জামান, আবদুল গফুর প্রাং, আমানুল হক আমান, লালন উদ্দিন, আসলাম আলী, আশরাফুল ইসলাম, গোলাম তোফাজ্জল কবীর মিলন, এসএম সেলিম আহম্মেদ ভান্ডারী, ফজলুর রহমান, আবদুল হানিফ, আবদুল কাদের নাহীদ, মিলন আলী, শাহানুর রহমান বাবু, নাহিদা ইয়াসমিন লাকি। চারঘাট উপজেলার নজরুল ইসলাম বাচ্চু, ওবায়দুল ইসলাম রবি, ময়েন উদ্দিন, আতিকুর রহমান।

বাগাতিপাড়া উপজেলার মঞ্জুরুল আলম মাসুম, মাহাতাব উদ্দিন, মাহাতাব আলী, আবুল কালাম, হাসান মাহমুদ, ফজলে রাব্বি, মিজানুর রহমান, এসএম সাদ ইবনে রনো, ফজলুর রহমান, অনিক আহম্মেদ। লালপুর উপজেলার ইমাম হাসান মুক্তি, একে আজাদ সেন্টু, মাজহারুল ইসলাম তিব্বত, রুহুল কুদ্দস কোয়েল, আশীষ কুমার সরকার, এহসানুল করিম তুহিন।
স/শ