শনিবার , ৮ সেপ্টেম্বর ২০১৮ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় ১৮ শিক্ষার্থীকে পিটুনি!

Paris
সেপ্টেম্বর ৮, ২০১৮ ১:১৯ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় চলন্ত ট্রাকের বালু উড়ে ভ্যানের যাত্রীদের চোখে পড়ায় ১৮ জন শিক্ষার্থীকে মারপিটে আহত করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার আমোদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আড়ানী উচ্চ বিদ্যালয় মাঠে ৪৭ তম গ্রীস্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান শেষে ট্রাক যোগে বাড়ি ফিরছিল কালিদাশখালি উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা। এসময় চলন্ত ট্রাক থেকে বালু উড়ে ভ্যানের যাত্রীদের চোখে পড়ে। কিছুদুর আসার পর ট্রাকের শিক্ষার্থীদের কাছে থাকা ফুটবল পড়ে যায়। ট্রাকটি থামিয়ে নয়ন হোসেন ও স্বপন কুমার নামের দুই শিক্ষার্থী পড়ে যাওয়া বলটি নেয়ার জন্য পেছনে ফিরে যায়। এসময় ভ্যানের যাত্রীরা তাদের মারপিট শরু করে। এ সময় অন্যান্য শিক্ষার্থীরা এগিয়ে আসলে তাদেরও মারপিটে আহত করে।

আহত শিক্ষার্থীরা হলো-হৃদয় হোসেন, রিপন হোসেন,সুদিপ্ত রায়, রাকিব হোসেন, প্রকাশ কুমার, বিপ্লব হোসেন, আলিফ হোসেন, স্বপন কুমার, কাজল হোসেন, রবিন হোসেন, হৃদয় আহম্মেদ, খোকন হোসেন, রাব্বি আহম্মেদ, মমিনুল হক, সজিব হোসেন, জনি হোসেন ও শাকিল আহম্মেদ। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা শিক্ষার্থীরা জানান, চন্ডিপুর স্কুল মাঠে ফুটবল খেলা নিয়ে ইসলামী একাডেমী শিক্ষার্থীদের সাথে গোলযোগ হয়েছিল। তারা এঘটনা ঘটনাতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। তবে তাদের বাড়ি আমাদের পাশের গ্রামের ধারনা করা হচ্ছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান বলেন, তিনি ঘটনাটি শুনেছন। তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করবেন বলে জানান।

 

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর

আপনার জন্য নির্বাচিত