বাঘায় সড়ক দুর্ঘটনায় সৌদি প্রবাসী নিহত

বাঘা  প্রতিনিধি: রাজশাহীর বাঘায় সৌদি প্রবাসী তুহিন হোসেন (৪০) নামের এক যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চন্ডিপুর এনামুল হকের বাড়ির সামনে এই ঘটনা ঘটেছে। নিহত তুহিন হোসেন উপজেলার দক্ষিণ মিলিকবাঘা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

জানা যায়, তুহিন হোসেন ১৩ দিন আগে সৌদি আরব থেকে নিজ বাড়িতে আসেন। বাড়িতে এসে নির্মানকৃত বাড়ির আসবাবপত্রের জন্য  চন্ডিপুর সো মিলে যাচ্ছিলেন। সে চন্ডিপুর এনামুল হকের বাড়ির সামনে পৌঁছলে ইটবাহি একটি ট্রলির সাথে সংঘর্ষে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে।

নিহত তুহিন হোসেনের স্ত্রী আমেনা বেগম তানিয়া বলেন, সকালের নাস্তা করে বাড়ি থেকে ভ্যান নিয়ে কাঠের ’সো’ মিলে যাওয়ার পথে বেপরোয়া ইটবাহি ট্রলি ধাক্কা দেয়। এতে সে মারা গেছে। এর সুবিচার দাবি করছি।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে ইটবাহি ট্রলি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে ট্রলি চালক পলাতক রয়েছে। এ বিষয়ে নিহতের স্বজনরা অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

স/আ.মি