বাঘায় সেই স্কুল ছাত্রীকে অপহরনের হুমকি

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় সেই স্কুল ছাত্রীকে অপহরনের হুমকি দিচ্ছে বখাটে এক যুবক। ফলে স্কুল ছাত্রী ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছেন। বখাটের বিরুদ্ধে থানায় মামলা করা হলেও রহস্যজনক কারনে পুলিশ তাকে গ্রেফতার করছেনা। এই অভিযোগ করেন স্কুল ছাত্রীর পরিবার।

জানা যায়, আড়ানী ফুলমননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির এক ছাত্রীকে চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের জান্টু প্রামানিকের বখাটে ছেলে মিন্টু প্রামানিক দীর্ঘদিন থেকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে আসছে। এই ঘটনা মিন্টুর পরিবারকে জানানোর পরও কোন ব্যবস্থা গ্রহণ করা হয়না। নিরুপায় হয়ে স্কুল ছাত্রী নিজে বাদি হয়ে বাঘা থানায় অভিযোগ দায়ের করেন।

তবে এ ঘটনাটি পরে স্থানীয়ভাবে সমঝোতা করে নেয়া হয়। তার কিছুদিন পর বখাটে মিন্টু স্কুল ছাত্রীকে পূনরায় প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতে শরু করে। গত ১৯ মে চারঘাটের রামচন্ত্রপুর বাজারের সেলিমের চায়ের স্টোলে বখাটে মিন্টকে উত্ত্যক্ত না করার জন্য অনুরোধ করেন স্কুল ছাত্রীর বাবা। এই বিষয় নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাটির এক পর্যায়ে স্কুল ছাত্রীর বাবাকে হাতুড়ি ও লোহার রড় দিয়ে পিটিয়ে জখম করে বখাটে মিন্টু। এতে ছাত্রীর বাবা বাদি হয়ে পূনরায় আরেকটি চারঘাট থানায় অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের পর থেকে মোবাইল ফোনে মেয়েকে অপহরন করে নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে। ফলে মেয়েসহ পরিবার নিরপত্তাহীনতায় ভূগছেন।

স্কুল ছাত্রীর বাবা এই প্রতিবেদককের কাছে গতকাল মঙ্গলবার সকালে হাউমাউ করে কাঁদতে কাঁদতে বলেন, মেয়েকে উত্ত্যক্ত করে, এমনকি আমাকেও যেখানে সেখানে অকথ্যভাষায় গালিগালাজ করে। আমি বখাটে মিন্টুর ভয়ে মেয়ে দীর্ঘদিন থেকে স্কুল ও প্রাইভেট পড়তে যেতে পারছেনা। এছাড়া প্রায় সময় মোবাইলে হুমকি দিচ্ছে। আমি নিরুপায় হয়ে পড়েছি। এদিকে আসামী প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু পুলিশ আসামীকে ধরছেনা।

চারঘাট থানার উপ-পুলিশ পরির্দক সুজন আহম্মেদ বলেন, এই বিষয়ে একটি মামলা হয়েছে। আসামী পলাতক রয়েছে। তবে তাকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

 

স/আ