সোমবার , ১ জানুয়ারি ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় সেই দুই শিশু শিহাব ও লিটনকে সংবর্ধনা

Paris
জানুয়ারি ১, ২০১৮ ৭:২৭ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় নিজের বুদ্ধিমত্তা দিয়ে সেই তেলবাহী ট্রেন রক্ষাকারী দুই সাহসী শিশুকে সংবর্ধনা দেয়া হয়েছে। আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক ও জেলা ছাত্রলীগের সদস্য ফারুক হোসেনের পক্ষ থেকে সোমবার সন্ধ্যায় সংবর্ধনা দেয়া হয়।

আড়ানী স্টেশন বাজারে আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের অফিসে তেলবাহী ট্রেন রক্ষাকারী শিশু শিহাব ও লিটনকে ক্রেস্ট ও ফুলের শুভেচ্ছা দিয়ে এই সংবর্ধনা দেয়া হয়।

আয়োজিত সংবর্ধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন, আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক। জেলা ছাত্রলীগের সদস্য ফারুক হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি শিক্ষক আমানুল হক আমান, আড়ানী ইউনিয়ন পরিষদ সদস্য কালাম মন্ডল ও দুই শিশুর পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, সোমবার (১৮ ডিসেম্বর-২০১৭) সকাল সাড়ে নয়টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী স্টেশনের ৪০০ মিটার পূর্ব দিকে ঝিনা রেলগেটে রেল লাইন ভাঙা দেখে লাল মাফলার উঁচু করে দুই শিশু উড়াতে থাকে। চলন্ত তেলবাহী ট্রেন থেমে যায়। ফলে দুই শিশুর বুদ্ধিতে ইঞ্জিনসহ ৩২টি বগির তেলবাহী ট্রেন দুর্ঘটনা থেকে রক্ষা পায়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর