বাঘায় সপ্তাহব্যাপি ভূমি সেবা সপ্তাহ ও মেলার উদ্বোধন

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় সপ্তাহব্যাপি ভূমি উন্নয়ন মেলা ও ভূমি সেবা সপ্তাহ এর শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে। বুধবার (১০ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা ভূমি অফিস কার্যালয়ের গোল চত্বরে নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে এর উদ্বোধন করেন।

আয়োজিত অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা বলেন, প্রতিবারের ন্যায় এবারও সপ্তাহ ব্যাপী ইউনিয়ন থেকে শুরু করে উপজেলা এবং জেলা পর্যায় ভূমি উন্নয়ন মেলা ও ভূমি সেবা সপ্তাহ চলবে। এ জন্য ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে ই-নামজারী, ভূমি উন্নয়ন কর আদায়, ভূমি জটিলতা নিরসন, ভূমি অধিগ্রহণের চেক প্রদান, ভূমি কর আদায়, খাস জমি সম্পর্কে ধারণা দেয়া এবং জমি কেনার পূর্বে কি-কি করনীয়সহ স্থানীয় জনগণকে জমি সংক্রান্ত প্রয়োজনীয় নানা বিষয়ে সেবা প্রদান করা হবে। এ জন্য দু’দিন ব্যাপী পুরো উপজেলায় ভূমি অফিসের পক্ষ থেকে প্রচারনা হিসাবে মাংকিং এর ব্যবস্থা করা হয়েছে।

ভূমি উন্নয়ন মেলা ও ভূমি সেবা সপ্তাহের সপ্তাহব্যাপি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমতিরি সাবেক সভাপতি আবদুল হালিম মোল্লা , বাঘা পৌর সভার ওয়ার্ড কমিশনার মোশারফ হোসেন, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ।

স/অ