বাঘায় শেখ কামালের জন্মদিন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ আগষ্ট) বিকালে বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা আয়োজন করা হয়।

খেলায় আড়ানী পৌরসভাকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে বাঘা পৌরসভা ফুটবল দল। উপজেলা প্রশাসন এই খেলার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার।

এসময় উপস্থিত ছিলেন বাঘা পৌর মেয়র আব্দুল রাজ্জাক, আড়ানী পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) কার্তিক চন্দ্র হালদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, তদন্ত ওসি আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, প্রভাষক মুজিবুর রহমান, সাবেক সংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী দেওয়ান।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবালের সার্বিক তত্বাবধানে খেলা পরিচালনা করেন শিক্ষক মোমিনুর ইসলাম হিটলার। সহকারী পরিচালনায় ছিলেন আবু হেনা মোস্তফা জামান বাপ্পি ও আবু হেনা মোস্তফা কামাল রানা, সুজন মাহামুদ। ধারাভাষ্যকার ছিলেন শরিফুল ইসলাম, বিপ্লব কুমার রায় ও আবদুল হানিফ মিঞা।

খেলা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আখতারসহ অতিথিরা চ্যাম্পিয়ান দল ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন।

জি/আর