বাঘায় শীতার্তদের মাঝে গ্রামীণ ব্যাংকের কম্বল বিতরণ

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় শীতার্তদের মাঝে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১২টায় আড়ানী গ্রামীণ ব্যাংক শাখা কার্যালয়ের পক্ষে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আড়ানী গ্রামীণ ব্যাংক শাখার ব্যবস্থাপক ফরহাদ আহম্মেদ। প্রধান অতিথি ছিলেন গ্রামীণ ব্যাংক রাজশাহী অফিসের জোনাল ম্যানেজার হাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পুঠিয়া এরিয়া অফিসের ম্যানেজার আবদুল মোমিন, আড়ানী এরশাদ আলী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহাবাজ আলী, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম, বাঘা উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আমানুল হক আমান প্রমুখ। গ্রামীণ ব্যাংক আড়ানী শাখার অধীনে সংগ্রামীদের মাঝে এ শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

কম্বল গ্রহণকারী আড়ানী চকরপাড়া গ্রামের ৭০ বছর বয়সী সালেহা বেওয়া জানান, ১৫ বছর আগে তার স্বামী মারা গেছেন। গ্রামে গ্রামে গিয়ে চেয়ে নিয়ে এসে খান তিনি। কিন্তু গ্রামীণ ব্যাংক অফেরযোগ্য হিসেবে কিছু আর্থিক অনুদান দিয়েছে। এছাড়া আজকে শীতবস্ত্র হিসেবে কম্বল দিলো। তাকে সহাযোগিতা করার কেউ নেই। মাসে মাসে যদি কিছু আর্থিক সহযোগিতা করত, তাহলে আর ভিক্ষা করা লাগতো না। তবে বয়স্কভাতা হিসেবে যা পান তা দিয়ে সংসার চালানো দায় হয়ে পড়ে তার।

স/শা