বাঘায় র‌্যাবের অভিযানে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় র‌্যাব-৫ এর বিশেষ অভিযানে রেজিষ্ট্রেশন বিহীন সাতটি মোটরসাইকেল আটক করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার হাবাসপুর মোড়ে রাজশাহী র‌্যাব-৫ এর ডিএডি শাহ আলমের নের্তৃত্বে চেক পোষ্ট বসিয়ে রেজিষ্ট্রেশন বিহিন মোটরসাইল আটক করা হয়।

র‌্যাবের ডিএডি শাহ আলম জানান, চেকপোষ্ট পরিচালনার মাধ্যমে উপজেলার হাবাসপুর গ্রামের মাহাতাব হোসেনের একটি লাল রঙ্গের হিরো গ্লামার ১২৫ সিসি, বিনোদপুর গ্রামের বিনয়ের লাল রঙ্গের হিরো হোন্ডা স্পেøন্ডার ১০০সিস, আড়াপাড়া গ্রামের রমেনের কমলা রঙ্গের টিভিএস মেট্রো প্লাস ১১০সিসি, হাবাসপুর গ্রামের সুজনের লাল রঙ্গের হিরো গ্লামার ১২৫সিসি, হরিরামপুর গ্রামের কবির আহম্মেদের লাল রঙ্গের টিভিএস অ্যাপাচি ১৫০সিসি, মনিগ্রাম এলাকার রুহুল আমিনের একটি লাল রঙ্গের বাজাজ বক্সার ১০০ সিসি, মহদীপুর গ্রামের প্লাটুনের কালো রঙ্গের টিভিএস ১০০ সিসি মোটরসাইকেল আটক করা হয়।

আটককৃত রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল গুলো আইনগত ব্যবস্থা গ্রহনের বাঘা থানায় একটি সাধারণ ডাইরি করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, আটককৃত মোটর সাইকেলগুলো থানা হেফাজতে রয়েছে। মালিকপক্ষ গাড়ির রেজিষ্ট্রেশন করে কাগজ দেখিয়ে নিয়ে যেতে পারবে।
স/শ