বাঘায় মোবাইল ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় মোবাইল ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার নারায়নপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, বাঘা উপজেলার কলিকগ্রামের ইউনুস হোসেন মালিথার ছেলে স্বপন হোসেন (২০) মাদকাসক্ত হয়ে পড়ে। তারপর থেকে সে বিভিন্ন সময়ে নানা অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়ে। এক মাস আগে পুলিশ তাকে আটক করে একটি ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার করে। এছাড়া ১২ সেপ্টেম্বর চকছাতারী গ্রামের শরিফুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম নামের এক যুবক পাকুড়িয়া পদ্মা নদীর ধারে ঘুরতে গেলে তার লাভা মোবাইল ছিনতাই করে নেয় স্বপন হোসেনসহ তার দুই বন্ধু।

এ ঘটনায় ওইদিন রাতে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন রাকিবুল ইসলাম বাদি হয়ে। স্বপন হোসেন বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকায় নারায়নপুর বাজারে স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, স্বপন হোসেন এলাকায় বিভিন্ন অপরাধ করে বেড়ায়। তাকে স্থানীয়রা গণপিটুনি দিয়ে আমাদের কাছে সোপর্দ করেছে। তার নামে ছিনতাই মামলা দিয়ে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/অ