রবিবার , ৮ আগস্ট ২০২১ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

Paris
আগস্ট ৮, ২০২১ ৫:৩০ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় সনেট হোসেন (১৯) নামের এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছেন মা। রোববার (৮ আগষ্ট) সকালে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। সনেট হোসেন উপজেলার নারায়পুর গ্রামের আবু বক্করের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সনেট হোসেন দীর্ঘ দিন থেকে মাদকে আসক্ত হয়ে পড়েছে। পরিবার থেকে তাকে টাকা দিতে না পারলে মা-বাবা ভাই এর উপর অত্যাচার নির্যাতন করতো। এমনকি টাকা না দিলে পরিবারের অজান্তে বাড়ির জিনিসপত্র বাজারে বিক্রি করতো। তাকে বিভিন্নভাবে বুঝানোর পরেও মাদক সেবন থেকে বিরত রাখা যায়নি। দিনি দিন আরও মাদকাসক্ত বৃদ্ধি পেয়েছে। ফলে পারিবারিকভাবে সিন্ধান্তেতাকে পুলিশে দেয়া হয়।

এ বিষয়ে মা নারগিস বেগম বলেন, প্রতিদিন সে বাড়িতে মাদক সেবন করে। নিষেধ করা সত্তেও কোন কথায় কর্ণপাত করেনা। কোন উপায় না পেয়ে মাদক সেবন করা অবস্থায় থানায় খবর দিয়ে পুলিশে দেয়া হয়েছে।

সনেটর বড় ভাই সুইট ইসলাম বলেন, ভাই এর এই অবস্থা দেখে বিয়ে দিয়েছিলাম। বিয়ে দিলে হইতো ভাল হবে। কিন্তু সে ভাল হওয়ার পরিবর্তে আরো বেপরোয়া হয়ে উঠে। তার স্ত্রী মাদকাসক্ত সহ্য করতে না পেরে বাবার বাড়িতে চলে গেছে। আমরা কোন উপায় খুঁজে না পেয়ে পরিবারের পক্ষ থেকে পুলিশে দিয়েছি।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, মাদকাক্ত সনেটের মায়ের লিখিত অভিযোগের প্রেক্ষিতে আটক করা হয়েছে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এস/এ

সর্বশেষ - রাজশাহীর খবর