বাঘায় ভ্যান ছিনতায়ে ব্যর্থ হয়ে  চালককে ছুরিকাঘাত


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় যাত্রী সেজে ভ্যান ছিনতায়ের চেষ্টায় ব্যর্থ হয়ে চালকের গলায় ছুরিকাঘাত করেছে। বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যা৭টার দিকে উপজেলার বাগসায়েস্তা গ্রামের ফাঁকা রাস্তায় এ ঘটনা ঘটে।

জানাযায়, উপজেলার হাবাসপুর গ্রামের মাজদার রহমানের ভ্যানচালক ছেলে রাব্বি আহমেদ বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাঘা বাজার থেকে দু’জন যাত্রী বাগসায়েস্তায় যাবে বলে ৫০ টাকা ভাড়া মিটিয়ে রওনা হয়।তারা বাগসায়েস্তার ফাঁকা রাস্তায় পৌছলে ভ্যান থামাতে বলে। এ সময় তার পকেট থেকে একটি মোবাইলও ৬০০টাকা কেড়ে নিয়ে ভ্যান ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সে ভ্যান দিতেনা চাইলে তার গলায় ছুরিকাঘাত করে। এ সময় তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারী যাত্রীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণকরেন।

এ বিষয়েউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. মেহেনাজ বলেন, ভ্যানচালক রাব্বি আহমেদের অবস্থা আশঙ্কা জনক। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী  মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে বাঘা পৌর সভার ওয়ার্ড কাউন্সিলর আকরাম হোসেনবলেন, বাগসায়েস্তা এলাকায় একটি ফাঁকা রাস্তা রয়েছে। এই রাস্তায় এর আগেও বেশ কয়েকটি ছিনতায়ের ঘটনা ঘটেছে।

বাঘা থানারওসিসাজ্জাদ হোসেনবলেন, বিষয়টিঅবগতহয়েছি। তাকে আগে চিকিৎসা নেওয়ারপরামর্শ দেওয়া হয়েছে। এ বিষয়ে তদন্তপূর্বক অপরাধিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এস/আই