মঙ্গলবার , ১৭ এপ্রিল ২০১৮ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় ভূমি সেবা সপ্তাহের সমাপ্তি

নিউজ ডেস্ক
এপ্রিল ১৭, ২০১৮ ৯:৩০ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বিভিন্ন কর্মসূূচীর মধ্য দিয়ে সাত দিনব্যাপি ‘ভূমি সেবা সপ্তাহ মঙ্গলবার শেষ হয়েছে। ভূমি সংক্রান্ত সমস্যা আপনার, সমাধানের দায়িত্ব আমাদের’ স্লোগান নিয়ে উপজেলা পরিষদ চত্বরে ১২ এপ্রিল উপজেলা ভুমি অধিদপ্তরের আয়োজনে সপ্তাহ ব্যাপি ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়।

আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) যোবায়ের হোসেন। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস ও প্যানেল চেয়ারম্যান-১, বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি।

সাতদিন ব্যাপি কর্মসূচির মধ্যে ছিল ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা ও স্বচ্ছতা বৃদ্ধি এবং জবাবদিহিতা ও গতিশীলতা আনয়নের লক্ষ্যে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, বিতর্ক প্রতিযোগিতা, প্রশিক্ষণ, ভূমি বিষয়ক পরামর্শ সেবা, গণশুনানী, ছাত্রছাত্রীদের ভুমি বিষয়ক শিক্ষা/প্রশিক্ষণ প্রদান, তৃনমূল পর্যায়ে ওয়ান স্টপ সার্ভিস সেন্টারসহ বিভিন্ন পয়েন্টে ভূমি রেকর্ড হালনাগাদকরণ, ভূমি উন্নয়ন কর আদায়, বিভিন্ন আবেদন গ্রহণ, কৃষি জমি সুরক্ষা, সায়রাত মহাল ইজারাবিষয়ক আলোচনা সভা, মতবিনিময় সভা প্রভৃতি।

সভায় এসিল্যান্ড যোবায়ের হোসেন ঘুষমুক্ত, দ্রুত ও হয়রানিমুক্ত সেবা প্রদানের ব্যাপারে উপস্থিত ব্যক্তিদের নিকট তার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি জানান, তার অফিসের স্টাফগণ আন্তরিকতা, দেশপ্রেম, সততা ও সেবার মানসিকতা নিয়ে জনগণের সেবা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। ইউনিয়ন ভূমি অফিস তথা তহশীল অফিসের কোন অনিয়মের বিষয়ে তাকে জানানো হলে কঠোর ব্যবস্থা নেওয়া হয়।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর