বাঘায় ফেনসিডিল চুরির সন্দেহে যুবককে মারপিট

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় চোরাকারবারীদের লুকিয়ে রাখা এক হাজার বোতল ফেনসিডিল চুরির অভিযোগে সন্দেহে মুরসালিন হোসেন নামে এক যুবককে মারপিট এবং শিপন আলী নামের আরেক যুবকের আটোরিকশা কেড়ে নেয়া হয়েছে।

রোববার রাত ১২টার দিকে বাঘা সীমান্ত এলাকার আলাইপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ৩০০ বোতল ফেনসিডিল জব্দ করে এবং তিনজন চোরাকারবারীকে আসামী করে থানায় মামলা করা হয়েছে।

বাঘা থানা সূত্রে জানা গেছে, রোববার রাত ১২টার দিকে আলাইপুর গ্রামের সাদু প্রামানিকের ছেলে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মনির হোসেনের নিজ বাড়ির পেছনে এক হাজার বোতল ফেনসিডিল রাখে। এই ফেন্সিডিল চুরি হয়ে যায়। আলাইপুর গ্রামের ফেন্সিডিলের মালিক মনির হোসেন, আমিরুল ইসলাম, বারীক হোসেন একত্রি হয়ে একই গ্রামের বাবুল মুন্সির ছেলে মুরসালিন হোসেনকে ফেন্সিডিল চুরির সন্দেহে বেধড়ক মারপিট করে আহত করা হয়েছে।

একই সন্দেহে আলাল উদ্দিনের ছেলে শিপন আলীর আটোরিকশা কেড়ে নেয়া হয়েছে। এ খবর পেয়ে বাঘা থানা পুলিশ আলাইপুর হাইস্কুলের পেছন থেকে পরিত্যক্ত অবস্থায় ৩০০ বোতল ফেনসিডিল জব্দ করে এবং ফেনসিডিল চুরি সন্দেহে মুরসালিন হোসেনের উপর হামলাকারী মনির হোসেন, আমিরুল ইসলাম ও বারীক হোসেনের নামে একটি চোরাচালান মামলা দায়ের করা হয়েছে।

বাঘা থানার তদন্ত ওসি আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে স্থানীয় এক ইউপি সদস্যের মাধ্যমে শিপন আলীর অটোরিকসাটি ফেরত দেয়া হয়েছে। তবে চোরাকারবীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

 

স/আ