বাঘায় প্রগতি পার্কে অসামাজিক কাজে লিপ্ত, নারীসহ ১৪ জন আটক

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ৬ নারীসহ ১৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার প্রগতি পার্ক থেকে তাদের আটক করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সরের হাট এলাকায় অবস্থিত প্রগতি পার্কে দীর্ঘ দিন থেকে বিভিন্ন বয়েসের ছেলে মেয়েরা এসে আড্ডা জমায় এবং কখনো কখনো অসামাজিক কাজে লিপ্ত হয়। এ নিয়ে ওই এলাকার মানুষের মাঝে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে।

 

সর্বশেষ মঙ্গলবার দুপুরে বাঘা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালাই। এই অভিযানে পুলিশ ৬ জন নারীসহ ৮ যুবককে আটক করে।  এদের মধ্যে ৬ জন বিবাহিত বলেও জানা গেছে।

আটককৃতরা হলো, বনপাড়া গ্রামের আশিক ও শাপলা, বড়াই গ্রামের মোজাফর ও সুমি, লালপুর এলাকার মিজানুর ও প্রিয়া, ধলাই গ্রামের জিয়া ইসলাম-রুমা ও শাম্মি, বাঘার তেঁথুলিয়া এলাকার হাবিবর ও শেলী এবং একই উপজেলার চন্ডিপুর গ্রামের সাগর।

স্থানীয় নজরুল ইসলাম ও কামরুজ্জামানসহ এই এলাকার লোকজন অভিযোগ করে সিল্কসিটি নিউজকে বলেন, বাঘায় দু’টি পার্ক রয়েছে। তবে তুলনা মূলকভাবে প্রগতি পার্কে উড়তি বয়সের ছেলে মেয়েদের উপস্থিতি বেশি। পার্কের মধ্যে বেশ কিছু ঘর রয়েছে। টাকার বিনিময়ে সে সমস্ত জায়গা ঘন্টা ভিত্তিক ভাড়া দেয়া হয়। তারা অতিসত্বর এই পার্কটি বন্ধ করে দেয়ার জন্য সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের দৃষ্ঠি কামনা করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) আলী মাহামুদ জানান, এর আগেও ওই পার্কে অভিযান চলেছে। তবে এবারের অভিযানের সময় পার্কের লোকজন পালিয়ে যায়। তিনি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলেও জানান।

স/অ