বাঘায় নিখোঁজ স্বজনের জন্য পরিবারের আহাজারি

বাঘা প্রতিনিধি:
ঘটনার আকস্মিকতা স্তম্ভিত করে দিয়েছে গোটা পরিবারকে। স্বজনের শোকে কাঁদছে পরিবার। নিখোঁজ স্বজনের বাড়িতে না ফেরা দেখে পরিবারের এই আহাজারি। স্বজনদের কাতর করে তুলেছে নিখোঁজের শেষ স্মৃতি।

শেষ কথাটাই বারবার উঠে আসছে প্রত্যেকের আহাজারিতে। তবুও বাড়ি ফেরার অপেক্ষায় প্রহর গুনছেন নিখোঁজের পরিবার। তার সন্ধান না পেয়ে মানষিকভাবে ভেঙ্গে পড়েছেন স্বজনরা।

বৃহস্পতিবার (৩০ আগষ্ট) দুপুরে আলাপকালে সাজদারের ছোট ছেলে শফিকুল ইসলাম জানান, গত ২৭ আগষ্ট সোমবার সকালে বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। দুপুরে বাড়িতে ফিরে খাওয়ার কথা ছিল তার। কিন্তু রাতেও বাড়ি ফিরেনি। এর পর থেকে নিকট আত্মীয় বিভিন্নভাবে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাননি স্বজনরা।

পরিবার থেকে জানানো হয়,গায়ে হাফহাতা শার্ট ও লুঙ্গি পরে বাড়ি থেকে বের হয়েছেন কালো রংয়ের মানুষটি। তার বাম হাত ভাঙ্গা আছে বলে জানিয়েছেন তার ছেলে। তার বয়স ৫০ বছর। এ ব্যাপারে বাঘা থানায় সাধারন ডায়রি করেছেন বলে জানান তিনি।

নিখোঁজ সাজদার রাজশাহীর বাঘা উপজেলার বাজুবাঘা গ্রামের বাসিন্দা। তার সন্ধান পেলে এই মোবাইল ফোন নম্বর- ০১৭২২-৭৩১৬৩৫, এ জানানোর অনুরোধ করেছেন পরিবার।

স/অ