বাঘায় ধর্ষককে গ্রেপ্তার ও বিচারের দাবিতে রাস্তায় শিক্ষার্থীরা

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় ধর্ষক হান্নান মোল্লাকে গ্রেফতারসহ সুষ্ঠ তদন্তের মাধমে বিচার দাবিতে মানববন্ধন করেছে গড়গড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলার গড়গড়ি উচ্চ বিদ্যালয়ের ষ্টুডেন্ট কেবিনেট বিদ্যালয় প্রাঙ্গনে এই মানবন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক, সহকারি শিক্ষক আনোয়ার হোসেন, স্টুডেন্ট কেবিনেট প্রধান শাকিবুল ইসলাম, সদস্য জান্নাতুল মাওয়া, নওশিন জাহান, হাবিবা, সাথিয়া, জেরিন আক্তার, উৎপল, ধর্ষিতার মা ও ভাই প্রমুখ।
বক্তারা বলেন, গত ৩ সেপ্টেম্বও আবদুল হান্নান মোল্লা বেড়ানোর কথা বলে ওই বিদ্যলয়ের সপ্তম শ্রেনীর এক ছাত্রীকে (১৩) উপজেলার মিলিকবাঘা গ্রামের বানেরা বেগম নামের এক নারীর বাড়িতে ৫ দিন আটকে রেখে ধর্ষণ করে। ৭ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টায় সেখান থেকে কৌশলে পালিয়ে একজন ভ্যান চালকের সহায়তায় থানায় যায় স্কুল ছাত্রী। খবর পেয়ে তার মা ও ভাইসহ অন্যান্য অভিভবাবকরা থানায় গিয়ে ধর্ষক হান্নানসহ ২ জনকে আসামী করে রাতেই মামলা করেন। (মামলা নং-৭)। পুলিশ এ মামলার আসামী বানেরা বেগমকে এইদিন গ্রেফতার করলেও ধর্ষক হান্নানকে গ্রেফতার করতে পারেনি। ধর্ষক হান্নান উপজেলার চাঁদপুর গ্রামের ওসমান মোল্লার ছেলে।
মামলার তদন্দ কর্মকর্তা হীরেন্দ্রনাথের সাথে কথা বললে তিনি বলেন, মেডিকেল রিপোর্ট এখনো পাননি। তবে ধর্ষককে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

স/মি