শুক্রবার , ১২ অক্টোবর ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় দুই লাখ টাকার কারেন্ট জাল জব্দ,জেলের অর্থদণ্ড

Paris
অক্টোবর ১২, ২০১৮ ৫:০১ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা মা ইলিশ রক্ষার্থে বিশেষ অভিযান চালিয়ে ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ ও এক জেলের তিন হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। শুক্রবার সকাল থেকে বেলা ২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, বীরগঞ্জ বিজিবি ও বাঘা থানার পুলিশের একটি দল নিয়ে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা পদ্মা নদীর মীরগঞ্জ, আলাইপুর, চকরাজাপুর, লক্ষীনগর, চৌমাদিয়া, দিয়াড়কাদিরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় দুই লাখ টাকা মূল্যের ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে উপজেলার ভানুকর গ্রামের মৃত সামসুদ্দিনের ছেলে জিয়াউল হকের তিন হাজার টাকা অর্থদণ্ড করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। এ সময় পাঁচ কেজি ইলিশ মাছও জব্দ করা হয়েছে।

অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম। পরে জালগুলো উপজেলার আলাইপুর বিজিবি ক্যাম্পেন সামনে জনসম্মুখে পুড়িয়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, মা ইলিশ রক্ষার্থে এই অভিযান করা হয়েছে। এ অভিযান ২৮ অক্টোবর পর্যন্ত অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত বুধবার উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৬০ হাজার টাকা মূল্যের কারেন্ট জাল এবং দুই কেজি ইলিশ মাছ জব্দ করেন।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর