বাঘায় ডাক্তারগন পেলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দেয়া সুরক্ষা সরঞ্জামাদি


বাঘা প্রতিনিধি:
করোনার সংক্রমণ ঠেকাতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের কর্মরত ডাক্তার ও নার্স, স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

শুক্রবার পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার কার্যালয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএ ডাক্তার আক্তারুজ্জামনের হাতে এগুলো তুলে দেন।

করোনা মোকাবেলায় স্বাস্থ্য সেবার এই মহৎ কাজে পাশে সুরক্ষার থাকার জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজস্ব অর্থায়নে এই সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাাফুল ইসলাম বাবুল।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএ ডাক্তার আকতারুজ্জামান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী সেবার জন্য প্রস্তুত রয়েছে। উপজেলায় আইসোলেশনের জন্য ১০ শয্যা বিশিষ্ট দুই স্থানে ওয়ার্ড প্রস্তুত রাখা হয়েছে।

তবে করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান। তবে করোনার বিষয়ে কেউ চাইলে নিজে থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে পরীক্ষা করাতে পারবেন বলে জানা তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, সকলের নিরাপত্তার জন্য অপ্রয়োজনে বাইরে না এসে, নিরাপদে ঘরে থাকার আহ্‌বান জানান। সরকারি নির্দেশনা মেনে, উপজেলাকে করোনামুক্ত করতে সকলের সহযোগিতার পাশাপাশি পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও তার ভাই মোহাম্মদ বাদল এর উদ্যোগে সুরক্ষা স্বাস্থ্য সরঞ্জাম সরবরাহের জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির নির্বাচন এলাকাী বাঘা ও চারঘাট উপজেলার গত ৫ দিন থেকে সরকারি চালের পাশাপাশি সবজি বিতরণ করছেন।