বাঘায় ছাগলে জমির পাট খাওয়া নিয়ে দু‘পক্ষের সংঘর্ষে আহত ১০


বাঘা (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় ছাগলে জমির পাট খাওয়া নিয়ে দু‘পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ইফতারের আগে উপজেলার বাউসা ইউনিয়নের পীরগাছা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনা উভয় পক্ষ থানায় অভিযোগ করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার পীরগাছা গ্রামের সাজদার রহমান মোল্লার মাঠে জমিতে রোপন করা পাট আবদুস সাত্তার মোল্লার ছাগলে খায়। ছাগল ধাওয়া করে আবদুস সাত্তার মোল্লার বাড়িতে নিয়ে আসে। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।
এই সংঘর্ষে সাজদার রহমান মোল্লার পক্ষের আহত হয়েছেন ইমরান হোসেন (৩৫), শহীদ হোসেন (৩২), শরীফ হোসেন (২৮)।

অপরদিকে আবদুস সাত্তার মোল্লার পক্ষে আহত হয়েছেন আব্দুস সাত্তার মোল্লা (৭০), লিটন হোসেন (৫০), আলম হোসেন (৫৫), রবিউল হোসেন (৪২) রায়হান আলী (৩৫), আনোয়ারা বেগম (৬০)। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের সকলের অবস্থা অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুই পক্ষের আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে রেজাউল করিমের নেতৃত্বে আলিফ হোসেন (১৫) নামের এক যুবককে মারপিট করার অভিযোগ উঠেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এই ঘটনায় উভয়ের পক্ষের পৃথক দুটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এস/আই