বাঘায় গ্রামীন জনগোষ্ঠী উন্নয়নের লক্ষ্যে মহিলা সমাবেশ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় গ্রামীন জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানা যায়, গ্রামীন জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের অধীন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ, একটি বাড়ী একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসুচী, নারীর ক্ষমতায়ন, ঘরে-ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, মাদকের ভয়াবহতা, বাল্য বিবাহ, জেন্ডার সমতা, মধ্যম আয়ের দেশে উত্তীর্ণ হওয়া এবং বিগত ৯ বছরে জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশের অর্জিত সাফল্যসমুহ বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ সমাবেশের আয়োজন করে জেলা তথ্য অফিস।

সভায় সভাপতিত্ব করেন বাঘা উপজেলার নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। এসময় বক্তব্য দেন, জেলা সহকারী তথ্য অফিসার আব্দুল আহাদ, চকরাজাপুর ইইনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম, গড়গড়ি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, বাঘা থানা অফিসার ইনচার্জ রেজাউল হাসান। উপস্থিত ছিলেন নারী কাউন্সিলর এবং নারী সদস্যসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

স/শা