বাঘায় কমিউনিটি ক্লিনিকে চুরি

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলার জোতরাঘব কমিউনিটি ক্লিনিকে চুরি হয়েছে। গতকাল শুক্রবার রাতে এই চুরির ঘটনা ঘটে। এতে ওষুধসহ এক লাখ ৭০ হাজার টাকার মালামাল খোয়া গেছে। এই ঘটনায় দুইজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বাঘা উপজেলার চক এনায়েতপুর গ্রামের এক ব্যক্তি ২০ বছর আগে জোতরাঘব কমিউনিটি ক্লিনিকের নামে জমি দান করেন। এই জমি ছহির উদ্দিনের ছেলে শুকুর আলী ও আবদুল কুদ্দুস ওয়ারিস হিসেবে দাবি করে। এ ঘটনায় বছর খানেক আগে কমিউনিটি ক্লিনিকে জোর পূর্বক তালা গালিয়ে দেয়। ফলে দীর্ঘদিন থেকে কমিউনিটি ক্লিনিকের জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে বিভিন্ন সময়ে কমিউনিটি ক্লিনিকের ক্ষতি করবে মর্মে পরিচালককে হুমকি দিয়ে আসছিল। এক পর্যায়ে তারা শুক্রবার রাতে কমিউনিটি ক্লিনিকের তালা ভেঙ্গে এক লক্ষ ৫০ হাজার টাকার ওষুধ ও ২০ হাজার টাকার আসবাবপত্র চুরি করে নিয়ে গেছে।

এ ঘটনায় কমিউনিটি ক্লিনিকের পরিচালক আবুল হোসেন শনিবার বাদি হয়ে শুকুর আলী ও আবদুল কুদ্দুসের নামে লিখিত অভিযোগ করেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ রেজাউল হাসান রেজা বলেন, জোতরাঘব কমিউনিটি ক্লিনিকের সরকারি ওষুধ ও মালামাল চুরি হয়েছে মর্মে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

স/শা