বাঘায় এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় রাজু আহমেদ (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাত ৩টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

রাজু আহমেদ বাঘা পৌরসভার দক্ষিণ গাঁওপাড়ার গ্রামের ফারুক হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাজু আহমেদ বৃহস্পতিবার রাত সাড়ে ১০ দিকে খাবার খেয়ে গামছা  নিয়ে  ফ্লেক্সিলোড দেওয়ার কথা বলে বের হয়। এদিকে রাতে বাড়ির সবাই ঘুমিয়ে যায়। বড় ভাই রাসেল আহম্মেদ রাত ৩ টার দিকে ঘুম থেকে জেগে উঠে। সে দেখে ছোট ভাই রাজু ঘরে নেই। বিষয়টি পরিবারের লোজনকে তিনি জানান। পরে সবাই রাজুকে খুঁজতে শুরু করেন। এক পর্যায়ে বাড়ির পাশে আমগাছের ডালে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে পুলিশকে জানানো হয়।

এ বিষয়ে রাজুর বড় ভাই রাসেল জানান, রাজু অতিমাত্রায় মোবাইল ফোন ব্যবহার করতো। সে ছিল মোবাইলে আসক্ত। মোবাইল ব্যবহারে কারও নিষেধ শুনতো না। মোবাইল গেমে আসক্তের কারণে এমন ঘটনা ঘটতে পারে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আবদুল করিম বলেন, এ বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে সে মোবাইল গেমে আসক্ত ছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জি/আর