বাঘায় এক দিনে দুই শিক্ষার্থী অপহরণের অভিযোগ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় এক দিনে দুই বন্ধুর হাত ধরে পালিয়েছে দুই শিক্ষার্থী। আর এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় অপহরণণের অভিযোগ করা হয়েছে। আজ সোমবার পর্যন্ত অপহৃতদের উদ্ধার করতে পারেনি পুলিশ। গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) উপজেলার কলিগ্রাম ও গাওপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার গাওপাড়া গ্রামের দশম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী ফরজানা খাতুন রাখি (১৬) স্কুল থকে বাড়ি ফিরছিল। এ সময় মশিদপুর গ্রামের মনসুর প্রামানিকে দুই ছেলে রাকিব হোসেন (২১) ও সাকিব হোসেন (১৮) তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদি হয়ে ওই দিন থানায় অপহরেণের অভিযোগ দায়ের করেন।

অপর দিকে উপজেলার কলিমগ্রামের দশম শ্রেণিতে স্থানীয় মাদ্রাসায় পড়ুয়া ছাত্রী আলো খাতুন (১৬) পাইভোট পড়ে বাড়ি ফেরার পথে লালপুর উপজেলার খানপুর গ্রামের সাজাহান আলীর ছেলে মিলন হোসেন (২৫) কৌশলে অপহরণ করে নিয়ে যায়। ওই দিন এ ঘটনায় ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় আরেকটি অপহরেণের অভিযোগ দায়ের করেন।

অপহরণকারী রাকিব হোসেনের বাবা মনসুর প্রামানিক বলেন, আমার সন্তান কোন মেয়েকে অপহরণ করেনি। তারা একে অপরকে আগে থেকে চেনা জানা ছিল। তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। এ সম্পর্কের কারনে বাড়িতে কিছু না জানিয়ে রাখি নামের এক মেয়েকে নিয়ে পালিয়ে গেছে। একই কথা বলেন আরেক অপহরণকারী মিলন হোসেনের বাবা সাজাহান আলী।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম আলী বলেন, পৃথকভাবে থানায় অপহরনের বিষয়ে দুটি অভিযোগ পেয়েছি। তাদের উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

স/অ