বৃহস্পতিবার , ৪ অক্টোবর ২০১৮ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় উন্নয়ন মেলায় মানুষের ঢল

Paris
অক্টোবর ৪, ২০১৮ ৭:১৮ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় তিন দিনব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। এর প্রথম দিনেই মেলায় হাজারো মানুষের ঢল নামে। জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ মেলার উদ্বোধন করা হয়। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম জনগণের সামনে তুলে ধরে বেলুন উড়িয়ে বৃহস্পতিবার সকালে এ মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।

বাঘা কেন্দ্রীয় শহীদ মিনার বটমুল চত্বর থেকে মেলা উপলক্ষে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। মাইকিং ছাড়াও বিভিন্ন রঙ-বেরঙের ব্যানার ফেস্টুন টানিয়ে উপজেলা চত্বর সাজানো হয়েছে। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) পিএম ইমরুল কায়েস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমলাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ মোজাম্মেল হক, নসিম উদ্দিন, অধ্যক্ষ আশরাফ আলী, অধ্যক্ষ আবদুল কাদেও, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, আবু বক্কর সিদ্দিক, ওসি মহসীন আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিরাজুল ইসলাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

মেলায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ শাহরিয়ার আলমসহ সরকারি বিভিন্ন দপ্তরের উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে ৪৯টি স্টল রয়েছে। এ সব স্টল থেকে সাধারণ মানুষ কী ধরণের সেবা পাবে এবং সেবা সম্পর্কিত তথ্য অনায়াসে জানতে পারবে সে বিষয়ে অবহিত করা হয় সভায়।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর