বাঘায় ইফটিজিং এর প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর মামাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় ইফটিজিং এর প্রতিবাদ করায় এক স্কুল ছাত্রীর মামা নাজমুল হোসেনকে (৩০) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে বখাটেরা। আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় বাঘা উপজেলার সুলতান গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের শাহাজান আলীর মেয়ে ও খানপুর জেপি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তাজনিন তাবাসুম বৈশাখীকে (১৫) একই এলাকার মোহাম্মদ ভোলা প্রামানিকের ছেলে সুমন আলী প্রায় রাস্তাঘাটে ইফটিজিং করতো। এ নিয়ে ঘটনাটি ছেলেটির পরিবারকে জানানো হয়। আর এতেই ক্ষিপ্ত হয়ে উঠে সুমন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে পাশে ওই ছাত্রী নানার বাড়িতে যাওয়ার পথে তার পখরোধ করে অকথ্যভাষায় কথা বলে এবং ইফটিজিং করে সুমন। ওই ছাত্রী বাড়িতে গিয়ে এ ঘটনাটি তার পরিবারের লোজনকে জানায়।

বিবষয়টি সুমন আলী ও তার বাবা মোহাম্মদ ভোলাকে অবগত করা হলে ক্ষিপ্ত হয়ে উঠে সুমন। এক পর্যায়ে সুমন আলীসহ ১০ থেকে ১৫ জনের একটি দল সন্ধ্যায় ওই ছাত্রীর বাবা শাহাজান আলীর বাড়ি ঘেরাও করে মারপিট শুরু করে। পরে ছাত্রীর মামা নাজমুল হোসেন এগিয়ে আসলে তাকে ধারালো হাসুয়া, চাইনিজ কুড়াল, চাকু দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে নাজমুল হোসেনকে মুমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় মেয়ের ভাই তারিকুল ইসলাম তুষারকেও মারপিট করে আহত করা হয়েছে। আহত অবস্থায় ছাত্রীর বাবা শাহাজান আলী ও ভাই তারিকুল ইসলাম তুষারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। রাত সাড়ে ৮টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাশ পড়ে ছিল।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি।

স/অ