বাঘায় ইউপি নির্বাচন পরবর্তী শত্রুতার শিকার আম বাগান

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় ইউপি নির্বাচন পরবর্তী শত্রুতার শিকার হয়েছেন একটি আম বাগান। রাতের আধারে কে বা কারা উপজেলার বাউসা ইউনিয়নের মিয়াপাড়া গ্রামে মাঠে রোপণ করা ১০টি আম গাছ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাতে কেটে সাবাড় করে দেওয়া হয়েছে। এই অভিযোগ করেন বাউসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনীত নৌকার পরাজিত প্রার্থী শফিকুর রহমান শফিক।

এ বিষয়ে বাউসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের নৌকার পরাজিত প্রার্থী শফিকুর রহমান শফিক বলেন, বাউসা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয় ২৬ ডিসেম্বর। নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফানের কাছে আমি নৌকার মনোনীত প্রার্থী হিসেবে পরাজিত হয়েছি। সেটা আমি মেনে নিয়েছি। কিন্তু নির্বাচনের পরের দিন থেকে কিছু অপরিচিত মোবাইল নম্বর থেকে আমার কয়েকজন কর্মীকে মোবাইল ফোনে প্রাননাশের হুমকি দেয়া হয়েছে। এমনকি আমার সমর্থিত নৌকার কর্মী লিখন হোসেনের তিন বছর আগে মাঠে রোপন করা ১০টি আম গাছ কেটে সাবাড় করে দেওয়া হয়েছে। এটি নির্বাচন সংক্রান্ত বিবাদের জের ছাড়া আর কিছুই হতে পারেনা।

এ বিষয়ে আম বাগান মালিক লিখন হোসেন বলেন, তিন বছর আগে লাগানো দশটি আম গাছ রাতের আধারে কেটে ফেলেছে দুষ্কৃতিকারীরা। আমি নৌকার ভোট করায় আমার এই সর্বনাশ হয়ে গেল।

বাঘা থানাা ওসি সাজ্জাদ হোসেন বলেন, গাছ কাটার বিষয়ে শফিক রহমান শফিক আমাকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করছেন। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেএ/এফ