বাঘায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে ট্রাকসহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে ট্রাকসহ আটক হয়েছে পাবনা আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য রোকন মোল্লা।

৪দিন আগে বাঘা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের শাহাজান আলীর স্ত্রীর ধর্ম বোন রুমি খাতুনের বাড়িতে বেড়াতে আসে। আজ সোমবার (৪ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে চোরাই ট্রাক সন্দেহে তাকে আটক করে পুলিশ।

এ বিষয়ে বাঘা থানার এসআই সইবুর রহমান জানান, রোকন মোল্লা পাবনা জেলার ফরিদপুরের নেচরাপাড়া শিববাড়ি গ্রামের রকমত মোল্লার ছেলে। গত শুক্রবার থেকে ৪দিন যাবত নিশ্চিন্তপুর গ্রামের শাহাজান আলীর বাড়ির সামনে ঢাকা মেট্রো ড ১৪-৭১১০ ট্রাকটি রেখে অবস্থান করছিল। বিষয়টি স্থানীয় লোকজনের কাছে সন্দেহ হলে পুলিশকে অবগত করে। পরে ঘটনাস্থল থেকে ট্রাকসহ তাকে আটক করা হয়। এ সময় তার কাছে ড্রাইভিং লাইসেন্স ও গাড়ির কোন কাগজপত্র পাওয়া যায়নি।

রোকন মোল্লা জানান, ১ বছর আগে ২ লক্ষ ৪০ হাজার টাকা জমা দিয়ে কিস্তিতে ট্রাকটি আমার ছোট ভাই মধু ক্রয় করে। সেই ট্রাকে আমার স্ত্রী তহুরা বেগমকে নিয়ে ধর্ম বোনের বাড়িতে আসি।

শাহাজান আলী জানান, প্রায় দেড় বছর যাবত রোকন মোল্লার সাথে আমার ধর্ম আত্নীয় সম্পর্ক। এর বেশি কিছু তাদের সম্পর্কে আমার জানা নেই।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার কথা-বার্তায় কোন মিল পাওয়া যায়নি। পরে ফরিদপুর থানায় তার বিষয়ে অবগত করে জেনেছি, রোকন মোল্লার নামে আতাইকোলা, আটঘরিয়া, বেড়া, ফরিদপুর, নলডাঙ্গা, সলাঙ্গা সিরাজগঞ্জ, ভাঙুরা ও তাড়াশ থানায় বিভিন্ন অপরাধে ৯টি মামলা রয়েছে। এছাড়া তার নামে দু’টি ডাকাতি মামলার ওয়ারেন্ট আছে। তবে তার গাড়ির কাগজপত্র যাচাই সাপেক্ষে মামলা দায়ের করা হবে।

স/অ