বৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০১৭ | ১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের সরকারি সহায়তা প্রদান

Paris
এপ্রিল ২০, ২০১৭ ৮:০৭ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় এক সপ্তাহে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারি সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম এই সহায়তা প্রদান করেন। ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারের মধ্যে দুই বান্ডিল করে ঢেউ টিন, ৩০ কেজি চাউল, চারটি করে কম্বল, ১৩ হাজার ৫০০ টাকার চেক দেওয়া হয়েছে।

 
উল্লেখ্য, ১৭ এপ্রিল উপজেলার পাকুড়িয়ার ইউনিয়নের গোকুলপুর গ্রামের সাদিক হোসেন, মফিজুল হক ও শরিফুর রহমানের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে সাতটি ঘরের নগদ টাকা ও আসবাবপত্রসহ ১০ লক্ষ টাকার ক্ষতি হয়।

 
১৩ এপ্রিল উপজেলার আড়ানী ইউনিয়নের ঝিনা দক্ষিণপাড়া গ্রামের সহোদর ভাই মহির উদ্দিন, আবদুল খালেক ও বারিক আলীর বাড়িতে রান্না ঘর থেকে অগ্নিকাণ্ডে ৯টি ঘরের নগদ টাকা ও আসবাবপত্রসহ ১০ লক্ষ টাকার ক্ষতি হয়।

 
১২ এপ্রিল উপজেলার পাকুড়িয়া শাহপাড়া গ্রামের মোজাহার ফরাজি ও উত্তম শাহার বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় ছয়টি ঘর পুড়ে ১০ লক্ষ টাকার ক্ষতি হয়।

 
১০ এপ্রিল উপজেলার পদ্মার চরের দাদপুর গ্রামের আব্দুর রহমান মোল্লা, জামাল মোল্লা ও সালাম মোল্লার বাড়িতে অগ্নিকাণ্ডে ছয়টি ঘর পুড়ে ৫ লক্ষ টাকার ক্ষতি হয়।

 
উল্লেক্ষিত চার গ্রামের ২৮টি ঘর অগ্নিকাণ্ডে পুড়ে প্রায় ৩৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। এই ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারিভাবে সহায়তা প্রদান করা হয়। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদুল ইসলাম, চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম প্রমুখ।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর