বাঘার বাউসা মহাবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত


বাঘা প্রতিনিধি:

রাজশাহী বাঘা উপজেলার বাউসা মহাবিদ্যালয়ের অভিভাবকদের ভোটে ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত অভিভাবকদের সরাসরি ভোটে এই নির্বাচন সম্পন্ন হয়।

৯ জন প্রার্থী এ নির্বাচনে অংশ গ্রহণ করেন। এরমধ্যে ৫ জন বিজয়ী হয়েছেন। নির্বাচনে রনজু মন্ডল ৫৫ ভোট, সাইফুল ইসলাম ৫৪ ভোট, মুনসুর রহমান ৫১ ভোট, মন্টু প্রামানিক ৩৪ ভোট এবং বুলবুলি বেগম ৫৪ পেয়ে বিজয়ী হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুটি প্যানেলে ভোট গ্রহণ অনষ্ঠিত হয়। প্যানেল দুটি হলো বাউসা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ও উপজেলা আ.লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম বাবু। এ নির্বাচনে শহিদুল ইসলাম বাবুর প্যানেল বিজয়ী হয়েছেন।

পরাজিত প্রার্থীরা হলেন-বেলাল হোসেন পেয়েছেন ৩১ ভোট, পুতুল চন্দ্র সরকার পেয়েছেন ৩০ ভোট, সচিন সরকার পেয়েছেন ২৬ ভোট, সবনব শিরিন পেয়েছেন ৩২ ভোট।

নির্বাচনে প্রিজাইডিং অফিসাসের দায়িত্ব ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল কাশেম মোহাম্মদ ওবাইদ ও একাডেমিক সুপার ভাইজার মাহামুদুর রহমান খান। সার্বিক সহযোগিতায় ছিলেন মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম নান্টু। মোট ভোটার সংখ্যা ১০৪। এর মধ্যে ৯০ জন ভোটার উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল কাশেম মোহাম্মদ ওবাইদ বলেন, সুষ্ট সুন্দরভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। প্রার্থীদের এজেন্টের উপস্থিতিতে ভোট গ্রহণ শেষে গনণা করে ফলাফল ঘোষণা করা হয়।

এস/আই