বাঘার আড়ানীতে মহান মে দিবস দিবস পালিত

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আড়ানী শাখার বাস-ট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসে পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বুধবার সকালে আড়ানী বাস-ট্রাক শ্রমিক ইউনিয়ন ও কুলি শ্রমিক ইউনিয়নের সদস্যরা লাল গেঞ্জি গায়ে দিয়ে র‌্যালিতে অংশ গ্রহণ করেন। মেয়র মুক্তার আলীর নের্তৃত্বে ও সার্বিক সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালী আড়ানী ঈদগাহ মাঠ থেকে শুরু হয়ে পৌর বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে।

পরে আড়ানী বাস-ট্রাক শ্রমিক ইউনিয়নের আয়োজনে ইউনিয়নের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আড়ানী বাস-ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি রায়হান কবির ড্রাইভার। প্রধান অতিথি ছিলেন আড়ানী পৌর মেয়র মুক্তার আলী।

আড়ানী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান নাইমের পরিচালনায় সভায় বক্তব্য দেন বাঘা উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও জেলা সম্পাদক মন্ডলীর সদস্য ফরজ আলী, আড়ানী ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ কলিন্স, আড়ানী বাস-ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ডাইভার, ক্যাশিয়ার মিলন আলী ডাইভার, কুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি শিপন আলী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন আড়ানী বাস-ট্রাক শ্রমিক ইউনিয়নের সদস্য ড্রাইভার সোহেল আলী বড়, আবদুস সালাম, মাহাবুর, সমর, সবুজ, কলিন্স, ছোট সোহেল, বাবুল, রহুল, রাজা প্রমুখ।

স/শা