বাঘায় মাংস কিনে এসে দেখলেন মোটরসাইকেল নেই


বাঘা  প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় মাংস কিনে এসে দেখেন মোটর সাইকেল নেই। বৃহস্পতিবার সকাল সকালে বাঘা বাজারে হায়াত আলী মার্কেটের সামেনে থেকে মোটর সাইকেল চুরি হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (১ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে পাশবর্তী চারঘাট উপজেলা মনিহারপুর গ্রামের মেরাজুল ইসলাম বাঘা বাজারের হায়াত আলী
মার্কেটের আবদুল আজিজ রেডিমেন্ট গার্মেন্সের গলিতে ডিসকভার-১০০ সিসির মডেলের (রাজশাহী হ-১২-২৭২২) একটি মোটর সাইকেল রেখে মাংস কিনতে যান। মাংস কিনে কিছুক্ষণ পর ফিরে এসে দেখেন মোটর সাইকেল নেই। বিভিন্নস্থানে খুঁজে না পেয়ে মোটর সাইকেলের মালিক বাদি হয়ে বাঘা থানায় একটি সাধারণ ডাইয়েরী (জিডি) করেন।

মোটর সাইকেল মালিক মেরাজুল ইসলাম বলেন, মোটর সাইকেল রেখে মাংস কিনে এসে দেখি মোটর সাইকেল নেই। বিভিন্নস্থানে খোঁজ করে না পেয়ে থানায় থানায় সাধারণ ডাইয়েরী (জিডি) করেছি। এর আগে ২৯ মে বাঘা পুরাতন বাসস্ট্যান্ডে হামিদা প্লাজায় মোল্লা এন্টারপ্রাইজের মালিক রোসনাল আহম্মেদ সুজন মোবাইল ফোন শো-রুমের তালা ভেঙ্গে ৩৫ লক্ষ টাকা মোবাইল ও ক্যাশ বাক্সে রাখা ৩ লক্ষ ৮ হাজার ৯৯০ টাকা চুরি হয়েছে। কিন্তু প্রশাসন চোর সনাক্ত করতে পারছেনা। বাঘা থানার ওসি খায়রুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে।