বাঘায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী নিপনের গণসংযোগ ও মতবিনিময় সভা


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন গণসংযোগ শেষে মতবিনিময় সভা করেন। সোমবার (২২ এপ্রিল) পদ্মার মধ্যে চকরাজাপুর ইউনিয়নের চকরাজাপুর, কালিদাসখালী, দাদপুর, পলাশিফতেপুর, নিচ পলাশিফতেপুর চরে সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত নেতাকর্মীদের নিয়ে প্রার্থী হিসেবে প্রচারনা করেন। পরে তিনি চকরাজাপুর উচ্চ বিদ্যালয় মাঠে মতবিনিময় সভা করেন।

সভায় উপস্থিত ছিলেন চকরাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বাবলু দেওয়ান, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আজিজুল আযম, চকরাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, চকরাজাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খোকন শিকদার, মেম্বর শহিুল ইসলাম ফজলুর রহমান, সম্ভাব্য প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, শিক্ষা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, ত্রান বিষয়ক সম্পাদক আলিমুল রাজী, আড়ানী পৌর যুব লীগের সভাপতি জুয়েল আলী, আড়ানী ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম হাইড্রোজ, সাধারণ সম্পাদক সোহেল রানা, বাউসা যুবলীগের সভাপতি সাইদুর রহমান ভূট্ট, আওয়ামী লীগের নেতা মজবুল হোসেন লাল্টু প্রমুখ।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন বলেন, ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয়ে দীর্ঘদিন থেকে মানুষের পাশে থেকে কাজ করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র আশীর্বাদে নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করব।