বৃহস্পতিবার , ২৯ আগস্ট ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন

Paris
আগস্ট ২৯, ২০২৪ ৩:৪০ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় নৈরাজ্যবাদী দূর্নীতিবাজ ও নিয়োগ বানিজ্য করা প্রধান শিক্ষক ও এক সহকারি শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগষ্ঠ) সকাল সাড়ে ১০টায় জোতরাঘব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম রবির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীরা এই বিক্ষোভ ও মানববন্ধন করে।

জানা গেছে, গড়গড়ি ইউনিয়নের জোতরাঘব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম রবি ও সহকারি শিক্ষক খাইরুল ইসলাম দীর্ঘদিন থেকে নৈরাজ্যবাদী, দূর্নীতিবাজ, নিয়োগ বানিজ্য করা এবং অনিয়ম দূর্নীতির প্রতিবাদে পদত্যাগের দাবিতে শিক্ষার্থীরা ক্লাব বর্জন করে মানববন্ধন শেষে বিক্ষোভ করে। এর আগে ২৫ আগষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রধান শিক্ষক রবিউল ইসলাম রবির পদত্যাগের দাবিতে স্বারকলিপি প্রদান করে।

এ বিষয়ে জোতরাঘব উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবদুল মজিদ বলেন, সকাল ১০টার দিকে এ্যাসেমলি শেষ হয়। শিক্ষকরা যারযার মতো ক্লাসে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় শিক্ষার্থীরা সকল ক্লাসরুম থেকে বের হয়ে শিক্ষাক্ষার্থীরা স্কুল মাঠে লাইনে দাঁড়িয়ে মানববন্ধন করে। পরে বিক্ষোভ করে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, জোতরাঘব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে এর আগে আমার কাছে একটি স্বারকলিপি দিয়েছে। শিক্ষা কর্তকর্তাকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। তিনি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

সর্বশেষ - রাজশাহীর খবর