বাঘায় দিনদুপুরে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ২ লক্ষ টাকা ছিনতাই


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় দিনদুপুরে বাদাম ব্যাবসায়ী ইসলাম আলীকে ছুরিকাঘাত করে ২ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল ৯ টায় উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের জোতকাদিরপুর মাদ্রাসার দক্ষিণে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের জোতকাদিরপুর গ্রামের আফছার আলীর ছেলে বাদাম ব্যবসায়ী ইসলাম আলী সকালে ২ লক্ষ টাকা নিয়ে বাদাম ক্রয়ের জন্য বাড়ি থেকে বের হয়। সকাল ৯ টার দিকে জোতকাদিরপুর মাদ্রাসার দক্ষিণে পৌঁছালে ৩ জন ছিনতাইকারীরা তার পথরোধ করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সে টাকা দিতে না চাইলে তাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে টাকা ছিনিয়ে নেয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে ইসলাম আলী বলেন, আমি বাদার ক্রয়ের জন্য চকরাজাপুর চরে যাচ্ছিলাম। ৩ জন লোক আমার পথরোধ করে কাছে যা আছে দিয়ে দিতে বলে। আমি দিতে না চাইলে তাদের কাছে থাকা চাকু দিয়ে আঘাত করে কোমরে থাকা সমস্ত টাকা নিয়ে নেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসক ডা. কামরুল নাহার কান্তা বলেন, চাকু বিদ্ধ এক ব্যক্তিকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তবে তিনি শঙ্কা মুক্ত।

বাঘা থানার ওসি খায়রুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অপরাধী সনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।