বাঘায় জানাজা থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় শিশু নিহত


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় জানাজা থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় ১৫ মাসের আবদুর রহমান নামের এক শিশু নিহত হয়েছে। বুধবার রাত সাড়ে ১২টার দিকে পাবনার দাশুড়িয়া ট্রাফিক মোড়ে এই ঘটনা ঘটে। আবদুর রহমান বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের বেংগাড়ী-চাঁদপুর গ্রামের মাহবুব আলমের ছেলে।

জানা যায়, মাহবুব আলমের ছোট ভাই আবদুল মালেকের শাশুড়ির মৃত্যুর খবর পেয়ে লালপুর উপজেলার মোমিনপুর গ্রামে জানাজায় যান। জানাজা শেষে সেখান থেকে সিএনজি নিয়ে মাহবুব আলম ও তার স্ত্রী এবং ছেলে আবদুর রহমানকে নিয়ে কর্মস্থল পাবনায় ফিরছিলেন। তারা পাবনার দাশুড়িয়া ট্রাফিক মোড়ে পৌঁছলে মাঠি বহনকারী টাক্টর ধাক্কায় দেয়। এতে সিএনজি উল্টে তারা রাস্তায় ছিঁটিকে পড়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের দাশুড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পর শিশু আবদুর রহমানকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। মাহবুব আলম ও তার স্ত্রীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে গড়গড়ি ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বলেন, মাহবুব আলম পাবনায় স্কয়ার টয়লেট্রিজ লি. এর এক্সিকিউটিভ অফিসার পদে চাকরি করেন এবং পাবনা শহরের কালাচাঁদপাড়ায় ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। ছোট ভাই এর শাশুড়ির জানাজা শেষে ফেরার পথে দূর্ঘটনায় শিশু আবদুর রহমানের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে পাকশী হাইওয়ে থানার ওসি আশিষ কুমার সান্যাল বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।